Min menu

Pages

latest news

পি.টি.সি. থেকে আয়-হাবলুদের জন্য অনলাইন আর্নিং সিরিজ-১ম পর্ব-আরিফ শাহরিয়ার

বিষয়ঃপ্রযুক্তি
হাবলুদের জন্য অনলাইন আর্নিং সিরিজ-১ম পর্ব
পি.টি.সি. সাইট থেকে আয়...
লেখকঃআরিফ শাহরিয়ার


হাবলুরা মানে আমরা সচরাচর কিছু করতে পারি না।আমরা ভাবি আমাদের কোন সৃজনশীলতা নেই।যদিও তা ঠিক নয়,(এ বিষয়ে মোটিভেশন পেতে পড়ুনঃঅনাকাঙ্খিত মোটিভেশন)।আচ্ছা,আপাতত মিথ্যাটাই মেনে নিলাম যে আপনার কোন সৃজনশীলতা বা যাকে আমরা বলি ক্রিয়েটিভিটি তা নেই।তাও এই পি.টি.সি. সাইট থেকে সংক্ষেপে আয় করা যাবে।এখন আসা যাক পি.টি.সি. কি তা নিয়ে।মাথা খারাপ করার কিছু নেই,আমিই বলে দিচ্ছি পি.টি.সি. কি...

পি.টি.সি. কী?
ইংরেজিতে P.T.C.।যার পূর্ণরূপ দাড়ায় Paid To Clicks।মানে আপনার প্রতিটি ক্লিক এর জন্য আপনাকে পে করা হবে!আমরা তো ডিশ কানেকশান নিয়ে মাসে মাসে তার জন্য বিল দেই।আর একটা প্রোগ্রামের মধ্যে যে কত রকমের এড আমাদের দেখতে হয় তা আমরা বাঙালি ছাড়া বোধ হয় আর কেও জানে না!আর,বলতে গেলে আমরা এড দেখি তার বিনিময়ে আমরাই তাদের পে করি।পি.টি.সি. তার উল্টো।এখানে আপনি এড দেখবেন,তার বিনিময়ে আপনাকে একটা নির্দিষ্ট হারে পে করা হবে,তা কত তা পরে বলছি।মানে, পি.টি.সি. মানে হলো প্রতিটি এড দেখার জন্য আপনাকে পে করার সাইটসমূহ।

পি.টি.সি. সাইটসমূহঃ
বিশ্বে অনেক ধরণের পি.টি.সি.সাইট আছে,তবে আমি মনে করি তার মাঝে ওজো ওয়াড হলো বাঙালিদের জন্য বেস্ট।হুট করে একাউন্ট খুলে বসলে আপনার বিষয়টা বুঝতে অনেকটা সময় লাগতে পারে।আমি এখানেও পি.টি.সি. সাইট গুলোর একটি সংক্ষিপ্ত তালিকা দিচ্ছি।
১.ওজো ওয়াড
২.ক্লিক্সসেন্স
৩.নিওবাক্স
৪.ডিফবাক্স
৫.স্কারলেট ক্লিক্স
৬.অপটিমাল বাক্স-----ইত্যাদি আরো অনেক...

পি.টি.সি.সাইটের বিষয়বস্তুঃ
এখানে,মূলত বিভিন্ন ধরণের কোম্পানি তাদের এড একটা নির্দিষ্ট সময়ের জন্য সার্ভার কে শো করার জন্য দেয় এবং তার জন্য সেই কোম্পানিকে পি.টি.সি. সাইট কে পে করতে হয়।সেই এড গুলো এর মেম্বাররা দেখে এবং তার জন্য সেই পি.টি.সি. সাইট তার মেম্বারদের আংশিক একটা অংশ পে করে।মূলত এটাই মেইন থিম।আপনি চাইলে আপনার ওয়েবসাইটের এডও এখানে প্লেস করতে পারেন তূলনামূলক কম খরচে।

আজ মূলত আলোচনা হবে ওজো ওয়াডকে নিয়েঃ
ওজো তে কাজ কী কী?-সংক্ষিপ্ত আলোচনাঃ
প্রথমেই কাজ করবার জন্য আপনার প্রয়োজন একটা ওজো একাউন্ট।এখানে আমাদের রেফারেলে এই নিচের লিংকটিতে একাউন্ট খুলে নিন,এতে আপনাদের সমস্যায় আপনাদের এডমিন আপনার সমস্যার সমাধান করে দিতে পারবেন।একাউন্ট করে নিন এই লিংক এঃTouch This Link

এখানে একাউন্ট করার পর আপনার হয়ে গেল একটি একাউন্ট।এবার কাজ শুরু করা যাক...
এখানে দুই ডলার এর বেশি হলেই আপনি টাকা তুলে নিতে পারবেন।প্রথমত হয়তো আপনাকে বেশি পে করবে না,তবে আপনি কাজটা বুঝে গেলেই বুঝবেন এই সাইটের মাধ্যমে আপনি বেশ ভালো আয় করতে পারছেন।এখানে ''Paid To Click Ads'' অপশনে আপনাকে প্রতিদিন শুরুর দিকে ২০ টির মতো এড শো করবে,যা বাংলাদেশি সময় রাত ৪ টায় প্রতিদিন এড আপলোড হয়।এই এড দেখে প্রথম প্রথম আপনার আয় শুরু হবে।আর আপনি যদি আপনার রেফারেলে আরো মেম্বার জয়েন করাতে পারেন তবে আপনার রেফারেলের প্রতিটি ক্লিক এর জন্যেও আপনাকে এই সাইট পে করবে।এতে আপনি অন্তত ৫ জন রেফারেল নিয়েও মাসে শুধু এই একটা ''Paid To Click Ads'' ফিচারেই প্রথম অবস্থায় প্রায় ৳৩০০০ আয় করতে পারবেন।এরপর আরো ফিচার আছে যেমন ''MinuteStaff'',''Ojooo Grid'',''Ojooo Toro'',''PersonaLy'',''Wannads'',''Traffic Exchange'',''Super Rewards'' et cetera.এই প্রতিটি সাইটের ফিচারই হচ্ছে এড দেখানো।তাই এই এড দেখেই আপনি পরবর্তীতে আপনার আয় আরো বাড়াতে পারবেন।আর আপনি .2 ডলার দিয়তে রেফারেল একমাসের জন্য রেন্ট করতে পারবেন।তাই এখানে $10 বিনিয়োগ করে আপনি ৫০ জন রেফারেল কিনে নিয়ে কাজ শুরু করতে পারেন।এতে আপনার ডেইলি নিম্ন হলেও $4-$8  এর মতো আয় থাকবে।আর নিয়মিত কাজ করলে এই আয় মাসিক এক লাখ ছাড়াতেও খুব বেশি সময় লাগবে না।আজ সব বর্ণনা করলাম না।যেকোন প্রয়োজনে কমেন্ট বক্সে কমেন্ট করে সাথে থাকুন।আর,ভালো লাগলেও কমেন্ট করবেন।ধন্যবাদ।পরের পর্বে কথা হবে ফ্রিতে বিভিন্ন ধরণের ক্রিপ্টোকারেন্সি মাইনিং করা নিয়ে।তার লিংক পেতে হলে কমেন্ট করুন,রিপ্লাই এ লিংক পরে জানানো হবে।

*এইটা অনেক পুরানো পোস্ট।তখন বলদ ছিলাম তাই এগ্লা লিখছিলাম।এইসব বাদ দিয়া ভালো কাজ খোঁজেন,ফাও সময় নষ্ট কইরেন না!😂

 




















Comments