Min menu

Pages

latest news

How to propose your girl scientifically?


 আমি যদি কেউকে প্রপোজ করি- বিশ্বাস করো, তুমিই আমার ৪র্থ ভালোবাসা। তুমি আমার মহাকর্ষীয় ক্ষেত্রে; যার আকর্ষণ থেকে আমি মুক্ত হতে পারিনা। বিশ্বাস করো, তুমি আমার প্রতিটি শিরার বন্ধন, যার থেকে ছিন্ন হলে আমি অস্তিত্বহীন হয়ে পরবো। আমাদের বন্ধনটা আয়নিক; শুধু আকর্ষণ বিচ্ছিন্ন করলেই চলবেনা বরং এ বন্ধন ভাঙ্গতে হলে তোমার-আমার প্রতিটি অণু-পরমাণুকে মুক্ত করতে হবে!! বিশ্বাস করো, পদার্থবিজ্ঞান ক্লাসেও আমি এতটা মনোযোগ দেইনা যতটুকু তোমার প্রতি দেওয়া হয়! তুমি আমার নির্দিষ্ট প্রসঙ্গ কাঠামো যার সাপেক্ষে নিজেকে আমি তুলনা করি। বোধহয়, সবল নিউক্লীয় বলও তোমার প্রতি আমার আকর্ষণের তুলনায় নগন্য! তোমার স্থান-কালের বক্রতার জন্য নিজেকে আমি বারবার তোমার অভ্যন্তরে আবিষ্কার করি এবং প্রতিবারই আমি বিস্মিত হই! বিশ্বাস করো, আমার সর্বশেষ কক্ষপথে কেবল একটি ইলেকট্রনেরই ঘাটতি আছে, তুমি আসলে তাই আমি পরিপূর্ণ হতে পারবো। বিশ্বাস করো, তোমার প্রতি এই ভালোবাসা ধ্রুবক নয়, তা প্রতি মুহূর্তে অসীম বেগ নিয়ে অসীম পরিমাণকেও অতিক্রম করেছে কেননা আমিতো তোমাকে অসীম সময় ধরে ভালোবেসে আসছি। ওহে কৃষ্ণ কেশের চশমা পরিহিত মিষ্টি মেয়ে, তুমি কি আমার এই সুবিশাল বিশ্বজগতের প্রতিটি গ্রহে-নক্ষত্রের ভ্রমণসঙ্গী হবে??!!

লেখকঃ নাফিউর রহমান।

Contact:
   
            Whatsapp: +8801311255604
            E-mail: nafiurrahman2005@gmail.com
            Facebook: Nafiur Rahman
            Instagam: n.a_f.i_u.r
Nafiur Rahman
Nafiur Rahman
I'm one of the head website administrators & content writer at AloronBangla as well.

Comments